সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:২৪

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
ফেন্সিডিল মামলায় বরিশালের ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক পণ্ডিত রাজিব জেলহাজতে

ফেন্সিডিল মামলায় বরিশালের ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক পণ্ডিত রাজিব জেলহাজতে

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ ২০১৮ সনের ফেন্সিডিল মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর আওয়ামী লীগ নেতা শাহরিয়ার সাচিপ রাজিব আজ রোববার আদালতে আত্মসমর্পণ করে। এসময় বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। শাহরিয়ার সাচিপ রাজিব ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। চাদাবাজীর অভিযোগে তাকে দল থেকে বহিস্কার করা হয়েছিলো বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

এ বিষয়ে সদর থানার জিআরও খোকন চন্দ্র দে জানান, ২০১৮ সনের ফেনসিডিল মামলায় সহযোগী এবং আসামি হিসেবে রাজিবের নাম রয়েছে। আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হলেও দীর্ঘদিন পলাতক থাকার পর গতকাল আদালতে হাজির হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য, গত বছর বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযান চালিয়ে নগরীর ২১ নম্বর ওয়ার্ড থেকে ২২২ বোতল ফেন্সিডিলসহ মুশফিকুল হাসান মাসুম (৩৮) এবং সবুজ ইসলাম শাহিন (৪০) নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছিলো। এ ঘটনায় আটক দুই জনসহ বরিশালের বহুল আলোচিত সমালোচিত ছাত্রলীগ নেতা মঈন তুষার, নগরীর গোরস্থান রোডের বাসিন্দা যুবলীগ নেতা শাহরিয়ার সাচিপ রাজিব, জিয়া সড়ক এলাকার আদনান আলম বাবু, বিএন খান কলেজের শিক মো. হারুন খান এবং রাজশাহীর আছমত খানের বিরুদ্ধে মামলা দয়ের করেছিলো পুলিশ।

আটকৃতদের জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায় জড়িত ভিপি মঈন তুষার ও যুবলীগ নেতা শাহরিয়ার সাচিপ রাজিবসহ বাকি মাদক ব্যবসায়ির পরিচয় পাওয়া গেছে। আলোচিত এই মামলার বাদী গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশিষ পাল বলেছিলেন- মুশফিকুল হাসান মাসুম এবং সবুজ ইসলাম শাহিনকে জিজ্ঞাসাবাদে ভিপি মঈন তুষার ও যুবলীগ নেতা শাহরিয়ার সাচিপ রাজিবসহ বাকিদের নাম প্রকাশ করেছে। যে কারণে তাদেরসহ মোট সাতজনকে অভিযুক্ত করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net